বেইলি রোডে আগুন

শেখ হাসিনা বার্ন থেকে বাসায় ফিরলেন দুজন, এখনো চিকিৎসাধীন ৩

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ০৩ মার্চ ২০২৪
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট/ ফাইল ছবি

রাজধানীর বেইলি রোডে গ্রিন কোজি কটেজ ভবনে অগ্নিকাণ্ডে আহতদের মধ্যে চিকিৎসাধীন দুইজন বাসায় ফিরেছেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন তারা। এ ঘটনায় অগ্নিদগ্ধ আরও তিনজন শেখ হাসিনা বার্নে চিকিৎসাধীন।

যারা বাসায় ফিরেছেন তারা হলেন- অনন্ত কাজী (২০) ও ফারদিন (১৮)। এছাড়া এখনো চিকিৎসাধীন মো. রাকিব (২৫), মেহেদী হাসান (২২) ও সুমাইয়া (৩১)।

রোববার (৩ মার্চ) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম।

আরও পড়ুন
বেইলি রোডে আগুনের ঘটনা তদন্তে বিচার বিভাগীয় কমিশন গঠনের দাবি

তিনি বলেন, আজ আমরা দুজনকে ছেড়ে দিয়েছি ও বাকি তিনজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। চিকিৎসাধীন তিনজনের ইনহেলেশান ইনজুরি রয়েছে। তারা শঙ্কামুক্ত নন।

গত ২৯ ফেব্রুয়ারি রাত পৌনে ১০টার দিকে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ ভবনে আগুন লাগে। এতে ৪৬ জন নিহত হন। এদের মধ্যে ৪৪ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি দুই মরদেহের ডিএনএ নমুনা নেওয়া হয়েছে। তাদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ডিএনএ পরীক্ষা শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

কাজী আল-আমিন/কেএসআর/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।