বেইলি রোডে আগুন

বিশ্ববিদ্যালয়ছাত্রী প্রিয়তীর দাফন সম্পন্ন, এলাকায় শোকের ছায়া

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মুন্সিগঞ্জ
প্রকাশিত: ০৪:১৫ পিএম, ০১ মার্চ ২০২৪

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহত বিশ্ববিদ্যালয়ছাত্রী জেরিন তাসনিম প্রিয়তীর (২০) দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১ মার্চ) জুমার নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে দুপুর ১টার দিকে তার মরদেহ মুন্সিগঞ্জ সদরের পঞ্চসার এলাকায় পৌঁছায়।

বিশ্ববিদ্যালয়ছাত্রী প্রিয়তীর এমন মৃত্যুতে শোকাচ্ছন্ন পুরো গ্রাম। স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে পরিবেশ। প্রিয়তীকে শেষবারের মতো দেখতে বাড়িতে ভিড় জমান সহপাঠীরা।

নিহত প্রিয়তী পঞ্চসার ইউনিয়নের বিনোদপুরো এলাকার আওলাদ হোসেনের মেয়ে। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন সরকারি হরগঙ্গা কলেজের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

আরও পড়ন: ইতালি যাওয়ার আগেই সপরিবারে পরপারে পাড়ি দিলেন কাউসার

পরিবারের লোকজন জানান, বুধবার (২৮ ফেব্রুয়ারি) বড় বোন বোন সুহা কানাডা থেকে দেশে ফেরায় ঢাকায় গিয়েছিলেন প্রিয়তী। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুর্ঘটনাকবলিত বেইলি রোডের ভবনটিতে বোন সুহাসহ তারা চারজন খাবার খেতে গিয়েছিলেন। এসময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হলে তিনজন জীবিত বের হতে পারলেও আটকে যান প্রিয়তী। শুক্রবার ভোর ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মরদেহ শনাক্ত করেন স্বজনরা। পরে সকালে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

আরাফাত রায়হান সাকিব/এসআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।