বেইলি রোডে আগুনে পোড়া ২২ জনের অবস্থা আশঙ্কাজনক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫০ এএম, ০১ মার্চ ২০২৪

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে আগুনে আহত হয়ে হাসপাতালে ভর্তিদের মধ্যে ২২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। এ ঘটনায় আগুনে পুড়ে এখন পর্যন্ত ৪৩ জন নিহত হয়েছেন বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ফটকে সাংবাদিকদের এসব তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী।

তিনি বলেন, ‘বেইলি রোডে অগ্নিকাণ্ডে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ৩৩ জন এবং পাশের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ১০ জন মারা গেছেন। জরুরি বিভাগ ও বার্ন ইনস্টিটিউটে এখনো আহত ২২ জন ভর্তি আছেন।’

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘এটা অত্যন্ত দুঃখজনক একটা ঘটনা। আমরা চেষ্টা করছি, যারা এখনো বেঁচে আছেন, তাদের যেন সুস্থ করে তুলতে পারি। তবে আহত ২২ জনের সবার অবস্থাই আশঙ্কাজনক। অনেকের শরীরের বাইরের অংশে পোড়া নেই, কিন্তু ভেতরে পুড়ে গেছে। প্রধানমন্ত্রী দগ্ধদের চিকিৎসায় সর্বোচ্চ চেষ্টা করার জন্য বলেছেন।’

এনএস/কেএসআর

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।