বেইলি রোডে আগুন

আগুনে পুড়ে নিহতদের মরদেহ পেতে ছলছল চোখে স্বজনদের অপেক্ষা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৬ এএম, ০১ মার্চ ২০২৪

রাজধানীর বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টের ভবনে লাগা ভয়াবহ আগুনে পুড়ে ৪৩ জনের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ বুঝে নিতে ছলছল চোখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের সামনে দীর্ঘ লাইনে অপেক্ষা করছেন স্বজনরা।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দিনগত রাত ২টা ৪০ মিনিটের দিকে সরেজমিনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গের সামনে দেখা যায়, স্বজনদের আহাজারিতে ভারি হয়ে উঠেছে পুরো এলাকা। কেউ সন্তান, কেউ বোনের, কেউবা বন্ধুর মরদেহ বুঝে নিতে এসেছেন।

আরও পড়ুন: বেইলি রোডে আগুনে নিহত ৪৩

মর্গের সামনে জাগো নিউজের এই প্রতিবেদকের সঙ্গে কথা হয় আরাফাত নামের এক ব্যক্তির সঙ্গে। আরাফাত বলেন, আমার বন্ধু আসিফ কানাডিয়ান ইউনিভার্সিটিতে পড়ালেখা করতো। তার গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবায়। আসিফ আগুন লাগা ওই ভবনে থাকা একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিল। তার মরদেহ মর্গে রাখা হয়েছে। মরদেহ বুঝে নিতে অপেক্ষায় আছি।

পীযূষ রায় নামের এক ব্যক্তি বলেন, আমার বোন, বোনের ছেলে এবং মেয়ে- তিনজনই আগুনে পুড়ে মারা গেছেন। আমরা পরিবারের পক্ষ থেকে তাদের মরদেহ নেওয়ার জন্য বসে আছি।

এছাড়া অপেক্ষায় থাকা আরও বেশ কয়েকজনের সঙ্গে কথা হয়। তারা সবাই-ই স্বজনদের মরদেহের জন্য অপেক্ষা করছেন।

এনএস/কেএসআর

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।