বেইলি রোডে আগুন

সমাবর্তনে অংশ নেওয়া হলো না ড্যাফোডিল শিক্ষার্থী তুষারের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ০১ মার্চ ২০২৪
তুষার হাওলাদার

রাজধানীর বেইলি রোডের সাততলা ভবনে আগুনের ঘটনায় মারা গেছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের সাবেক ছাত্র তুষার হাওলাদার। আর কিছুদিন পরই অনুষ্ঠিত হরে বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন। কিন্তু সমাবর্তনে আর অংশ নেওয়া হলো না তুষারের।

আরও পড়ুন

জানা যায়, সদ্য অনার্স শেষ করেছেন তুষার হাওলাদার। ফেব্রুয়ারিতে যোগ দিয়েছিলেন চাকরিতে। তুষার হাওলাদারের সহপাঠীরা জানান, প্রাণোচ্ছল ও মেধাবী ছাত্র ছিল তুষার। ফটোগ্রাফি করা তার শখ ছিল। সামনে আগত কনভোকেশন নিয়ে করছিলেন নানা পরিকল্পনা। তার আর কনভোকেশন করা হইলো না। ১০ মার্চ বিশ্ববিদ্যালয়টির কনভোকেশন। বাবা মাকে কনভোকেশনে নেওয়ার জন্য টাকাও জমা দিয়েছিল সে।

তুষার হাওলাদার পরিবারের সঙ্গে রাজধানীর খিলগাঁও এলাকায় থাকতেন। রাত ১১টা থেকে খোঁজ মিলছিল না তার। পরে আজ সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে মরদেহ শনাক্ত করেন পরিবারের সদস্যরা। বেইলি রোডের অগ্নিকাণ্ডে প্রাণ হারিয়েছেন তিনি।

আরও পড়ুন

অগ্নিকাণ্ডে এখন পর্যন্ত নারী-শিশুসহ ৪৬ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী। এর মধ্যে ৪১ জনের মরদেহ শনাক্ত হয়েছে। শনাক্ত হয়নি ৫ জনের মরদেহ। পরিচয় নিশ্চিত হয়ে হস্তান্তর করা হয়েছে ৩৮টি মরদেহ।

এএএম/এমএএইচ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।