বেইলি রোডে অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় ঢাবি ছাত্রদলের শোক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক ঢাকা বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ১১:০৩ এএম, ০২ মার্চ ২০২৪

বেইলি রোডে অগ্নিকাণ্ডে প্রায় অর্ধশত মানুষের মৃত্যু ও ক্ষয়ক্ষতিতে গভীর শোক প্রকাশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

শনিবার (২ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটির সভাপতি গণেশ চন্দ্র রায় সাহস ও সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান শিপনের সই করা এক বিবৃতিতে শোক জানায় শাখার নেতারা।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অদূরে বেইলি রোডে অবস্থিত ‘হিল কোজি কটেজ’ নামক ভবনে মর্মান্তিক অগ্নিকাণ্ডে নারী ও শিশুসহ নিহত হয়েছেন ৪৫ জনেরও বেশি এবং গুরুতর আহত হয়েছেন আরও শতাধিক ব্যক্তি। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তিতে দলের নেতাকর্মীদের শোকাবহ এই পরিবেশকে মাথায় রেখে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীদের নতুন কমিটি উপলক্ষে মিষ্টি বিতরণ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় হতে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

এমআরএম/এমএস/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।