বেইলি রোডে আগুন: নিখোঁজ ৫ জনকে খুঁজতে হাসপাতালে স্বজনরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ০১ মার্চ ২০২৪

ঢাকা মেডিকেলের তথ্য ও সহায়তা কেন্দ্রে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ পাঁচজনকে খুঁজতে এসেছেন তাদের স্বজনরা।

এরমধ্যে রয়েছেন ব্রাক ইউনিভার্সিটির শিক্ষার্থী নাজমুল ইসলাম ও সফটওয়্যার ইঞ্জিনিয়ার মিনহাজ উদ্দিন। এরমধ্যে আবার একজনের মরদেহের ঘড়ি ও পেটের দাগ দেখে তাকে মিনহাজ উদ্দিন বলে শনাক্ত করেছেন তার পরিবার। তবে ডিএনএ পরীক্ষার না হওয়া পর্যন্ত ঠিকভাবে বলা যাচ্ছে না মরদেহটির পরিচয়।

অন্যদিকে বিকেলে সুফিয়া নামের একজন নারী তার বোন ও দুজন ভাগিনার খোঁজ করতে আসেন। সুফিয়া বলেন, সন্ধ্যার পর থেকে তাদের মুঠোফোনে পাওয়া যাচ্ছে না।

ওই নিখোঁজরা হলেন রাজধানীর উত্তর বাড্ডার ফারহিন খান সাথী (২৮), তার দুই ছেলে তাসিফ (১৪) ও নাহিয়ান (১২)। তারা দুজনই খিলগাঁও সরকারি স্কুলের ছাত্র বলে জানান সুফিয়া।

এর আগে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটের দিকে রাজধানীর বেইলি রোডে কজি কটেজ ভবনে ভয়াবহ আগুন লাগে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে পুরো সাততলা ভবনের প্রতিটি ফ্লোরে। তাৎক্ষণিকভাবে স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন ৪৩ জনের মৃত্যুর তথ্য জানান।

এনএইচ/জেডএইচ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।