বেইলি রোডে আগুন

ব্র্যাকের শিক্ষার্থী নাজমুলকে হন্যে হয়ে খুঁজছে পরিবার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৪ পিএম, ০১ মার্চ ২০২৪

বেইলি রোডের অগ্নিকাণ্ডে নিখোঁজ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র নাজমুল হাসানের খোঁজে হাসপাতালের বারান্দায় ছুটাছুটি করছেন তার পরিবারের সদস্যরা।

আরও পড়ুন

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে ওই ভবনে নাজমুলের সঙ্গে থাকা এক বন্ধুর মাধ্যমে তার পরিবার জানতে পারে নাজমুল ভবনে আটকা পড়েছিল।

শুক্রবার (১ মার্চ) বেলা সাড়ে ১১টায় নাজমুলের বাবাকে সঙ্গে নিয়ে ঢাকা মেডিকেল কলেজে আসেন তার মামা আনোয়ার হোসেন গাজি। তিনি বলেন, চার বন্ধুকে নিয়ে বেইলি রোডের ওই ভবনে খেতে যান নাজমুল। আগুন লাগার পর চার বন্ধুর মধ্যে একজন বেরিয়ে আসে। সে জানায় নাজমুল তিন তলায় আটকা পড়েছে। এর পর আর তার কোনো খোঁজ আমরা পাই নাই। গতরাত থেকে আমরা প্রতিটি হাসপাতালে খোঁজ করি কোথাও তাকে পাই নাই।

আরও পড়ুন

নাজমুলসহ আটকা পড়া তিন বন্ধুর মধ্যে একজন নিহত, একজন আহত হয়ে শেখ হাসিনা বার্ণ ইউনিটে ভর্তি আছেন জানিয়ে আনোয়ার হোসেন বলেন, আমার ভাগ্নের লাশ এখনও আমরা শনাক্ত করতে পারি নাই। ওর বাবা এসেছেন ডিএনএ টেস্টের জন্য।

আরও পড়ুন

নাজমুল খুব মেধাবী ছাত্র জানিয়ে আনোয়ার হোসেন বলেন, ‘নাজমুল আইডিয়ালে গোল্ডেন ফাইভ পেয়েছে, ঢাকা কলেজ থেকেও গোল্ডেন ফাইভ পায় সে। এখন সেই গোল্ডেন ছেলেটাকে আমরা আর পাচ্ছি না।’

এএএম/এসএনআর/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।