বেইলি রোডে আগুন: আরও একজনের মরদেহ হস্তান্তর

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২২ পিএম, ০২ মার্চ ২০২৪

রাজধানীর বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের ভবনে অগ্নিকাণ্ডে নিহত আরও একজনের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। তার হাত ঘড়িটিও স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গ থেকে রমনা থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান স্বজনদের কাছে নিহত কে এম মিনহাজ উদ্দিনের (২৬) মরদেহ হস্তান্তর করেন।

নিহতের ভাই মো. মেহেদী হাসান জানান, মিনহাজ উদ্দিন সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছিলেন। একটি বেসরকারি প্রতিষ্ঠানের চাকরি করতেন। তার ভাইয়ের হাতে ঘড়ি, পেটে অপারেশনের কাটা দাগ ও সামনের দাঁতগুলো উচু ছিল। এসব দেখেই তারা মরদেহ শনাক্ত করছেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি চাঁদপুর সদর জেলার ইসলামপুর গাছতলা এলাকায়। তাদের বাবার নাম ওয়ালি উল্লাহ। গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তার ভাইয়ের দাফন সম্পন্ন হবে।

আরও পড়ুন
হাতে ঘড়ি দেখে মিনহাজের মরদেহ শনাক্ত করলো পরিবার

এর আগে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের ভবনটিতে আগুন লাগে। এ ঘটনায় ৪৬ জন মারা গেছেন। ১১ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন, তাদের অবস্থাও আশঙ্কাজনক।

নিহতদের মধ্যে ২০ জন পুরুষ, ১৮ জন নারী ও ৮ জন শিশু। নিহতদের মধ্যে ৪৫ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কাজী আল-আমিন/ইএ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।