বেইলি রোডে আগুন

মাদারীপুরে জিহাদের বাড়িতে শোকের মাতম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ০১ মার্চ ২০২৪

ঢাকার বেইলি রোডে আগুনে পুড়ে মারা যাওয়া জিহাদ শিকদার (১৯) পরিবারে চলছে শোকের মাতম। স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠছে আশপাশ। শেষবারের মতো তাকে দেখতে ভিড় করছে মানুষ।

জিহাদের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের আলিমাবাদ গ্রামে। তিনি ওই গ্রামের জাকির শিকদারের ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, তিন বছর আগে জিহাদ শিকদার পরিবারের হাল ধরতে ঢাকার বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্টে কাজ নেন। তার আয়ে চলতো তাদের সংসার।

জিহাদের ছোট ভাই রিয়াদ শিকদার বলেন, কালকিনির সাহেববারপুর কবি নজরুল ইসলাম ডিগ্রি কলেজে মানবিক বিভাগের পড়ালেখা করতো আমার ভাই। সংসারের হাল ধরতে ঢাকা যান। জিহাদের টাকায় আমি ও আমার মা-বাবাসহ পুরো সংসার চলতো। এখন আমাদের কী হবে? এ মৃত্যু আমরা কিভাবে সইবো?

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উত্তম কুমার দাশ বলেন, জিহাদের মৃত্যুতে সমবেদনা জানানোর ভাষা নেই। তার পরিবার থেকে কোনো সহযোগিতা চাওয়া হলে সবসময় পাশে থাকবে প্রশাসন।

এর আগে বৃহস্পতিবার রাতে রাজধানীর বেইলি রোডে গ্রিন কজি কটেজ ভবনে অগ্নিকাণ্ড ঘটে। এতে নারী-শিশুসহ ৪৬ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে ৪১ জনের মরদেহ শনাক্ত হয়েছে। পরিচয় নিশ্চিত হয়ে হস্তান্তর করা হয়েছে ৩৮টি মরদেহ।

আয়শা সিদ্দিকা আকাশী/আরএইচ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।