বেইলি রোডে আগুনের ঘটনায় ইসলামী আন্দোলনের শোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ০১ মার্চ ২০২৪

রাজধানীর বেইলি রোডের একটি বহুতল ভবনে লাগা ভয়াবহ আগুনে ৪৬ জনের হৃদয়বিদারক প্রাণহানির ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

শুক্রবার (১ মার্চ) এক শোকবার্তায় ইসলামী আন্দোলনের আমির বলেন, বৃহস্পতিবার রাত পৌনে দশটায় বেইলি রোডের একটি বহুতল ভবনে লাগা ভয়াবহ অগ্নিকাণ্ডে এ পর্যন্ত ৪৬ জনের মৃত্যুর খবর জানানো হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন চিকিৎসকরা। আমরা এ ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি।

পীর সাহেব চরমোনাই বলেন, দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা ও বিপর্যয় ঘটতেই থাকে। কারণ সরকারকে জনগণের কাছে জবাবদিহি করতে হয় না। অতীতের কোনো অগ্নিকাণ্ডের রহস্য উদঘাটন হয়নি। বেইলি রোডের অগ্নিকাণ্ডের রহস্য উদঘাটন করে ব্যবস্থা নিন।

তিনি বলেন, বেইলি রোডের বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতদের স্বজনদের মতো আমিও গভীরভাবে ব্যথিত ও শোকাভিভূত। পীর সাহেব চরমোনাই তার শোকবার্তায় নিহতদের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। সেইসঙ্গে আহতদের আশু সুস্থতা কামনা করেন।

এসএম/এমএএইচ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।