ডাকসুতে প্যানেল দিল কোটা সংস্কার আন্দোলনকারীরা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪০ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের জন্য প্যানেল ঘোষণা করেছে কোটা সংস্কার আন্দোলনকারীরা। বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ব্যানারে এই প্যানেল ঘোষণা করা হয়।

ঘোষিত প্যানেলে ডাকসু ভিপি (সহ-সভাপতি) পদে সংগঠনটির যুগ্ম আহ্বায়ক নুরুল হক নুর, জিএস (সাধারণ সম্পাদক) পদে যুগ্ম আহ্বায়ক রাশেদ খান এবং সহ-সাধারণ সম্পাদক (এজিএস) পদে আরেক যুগ্ম আহ্বায়ক ফারুক হাসানকে মনোনয়ন দেয়া হয়েছে।

সোমবার বেলা পৌনে ১১টার দিকে ডাকসু ভবনের সামনে সংগঠনের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এই প্যানেল ঘোষণা করা হয়।

অন্য পদের প্রার্থীরা হলেন- নাজমুল হুদা (স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক), সোহরাব হাসান (বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), শেখ এমিলি (কমনরুম ও ক্যাফেটেরিয়া বিষয়ক সম্পাদক), হাবিবুল্লাহ বেলালী (আন্তর্জাতিক সম্পাদক), আকরাম হোসেন (সাহিত্য সম্পাদক), নাহিদ ইসলাম (সাংস্কৃতিক সম্পাদক), মামুনুর রশীদ (ক্রীড়া সম্পাদক), রাজিবুল ইসলাম (ছাত্র পরিবহন সম্পাদক) ও আখতার হোসেন (ছাত্র পরিবহন সম্পাদক)।

এছাড়া সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন- উম্মে কুলসুম বন্যা, রাইয়ান আব্দুল্লাহ, ইমরান হোসেন ও শাহরিয়ার আলম সৌম্য।

এর আগে রোববার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল ছাত্র সংসদ নির্বাচনের জন্য প্যানেল ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। এছাড়া আজ আরও প্যানেল ঘোষণা করেছে বাম ছাত্রজোট।

এমএইচ/এমএমজেড/আরআইপি

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।