ক্রাইস্টচার্চে সন্ত্রাসী হামলায় এরশাদের শোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫১ পিএম, ১৫ মার্চ ২০১৯

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে সন্ত্রাসী হামলায় প্রায় অর্ধশত প্রাণহানীর ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ।

শুক্রবার (১৫ মার্চ) এক শোকবার্তায় নিহতদের রূহের মাগফিরাত কামনা করে ইতিহাসের বর্বর এ হামলার তীব্র প্রতিবাদ জানান তিনি। এছাড়া নিউজিল্যান্ডে অবস্থানরত বাংলাদেশ ক্রিকেট দলের নিরাপত্তার বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এরশাদ ।

অনুরূপ শোক ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ, বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এবং বিরোধী দলীয় চিফ হুইপ ও জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

উল্লেখ্য, শুক্রবার স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে ক্রাইস্টচার্চে আল নুর মসজিদ এক বন্দুকধারী ঢুকে নির্বিচারে গুলি চালায়। এতে ৪০ জনের বেশি নিহত হয়। নিহতদের মধ্যে ছাড়া দুই বাংলাদেশি রয়েছেন। তবে এখনও দুইজন নিখোঁজ ও গুরুতর আহত হয়ে পাঁচজন হাসপাতালে রয়েছেন।

এইউএ/এএইচ/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।