দলের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছে বিসিবি

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১৫ মার্চ ২০১৯
ফাইল ছবি

ক্রাইস্টচার্চের মসজিদে হামলার ঘটনায় বাংলাদেশ দলের খেলোয়াড়দের মধ্যে কাজ করছে আতঙ্ক, সবার মধ্যেই দেখা যাচ্ছে ভয়ের ছাপ। ক্রিকেটাররা চাচ্ছেন যত দ্রুত সম্ভব নিউজিল্যান্ড ত্যাগ করে বাংলাদেশে ফিরে আসতে।

হামলার স্থান থেকে অদূরেই ক্রাইস্টচার্চের হাগলি ওভাল মাঠে শনিবার (১৬ মার্চ) বাংলাদেশ-নিউজিল্যান্ডের তৃতীয় টেস্ট হওয়ার কথা রয়েছে। তবে এমতাবস্থায় শনিবার সিরিজের শেষ ম্যাচটি মাঠে গড়াবে কি-না সে ব্যাপারে এখনই কিছু জানাতে পারেনি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরা।

বসে নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। দলের সঙ্গে উপস্থিত ম্যানেজার খালেদ মাসুদ পাইলট যোগাযোগ করে যাচ্ছেন বাংলাদেশ ও নিউজিল্যান্ডের ক্রিকেট বোর্ডের সঙ্গে। দলের খেলোয়াড়দের নিয়ে তিনি অবস্থান করছেন টিম হোটেলে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে আনুষ্ঠানিক এক টুইট বার্তায় বলা হয়েছে, ‘নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে বাংলাদেশ দলের ক্রিকেট দলের সদস্যরা সবাই টিম হোটেলে ফিরেছে। সবাই নিরাপদে আছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সার্বক্ষণিকভাবে দলের খেলোয়াড় এবং ম্যানেজম্যান্টের সঙ্গে যোগাযোগ করে যাচ্ছে।’

এদিকে নিউজিল্যান্ডের বর্তমান দলের নয়জন সদস্যই থাকেন ক্রাইস্টচার্চে। বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে তারা যেনো পরিবারের সঙ্গে বাসার মধ্যেই থাকেন। তবে আগামীকালের ম্যাচের ব্যাপারে কিছুই জানাতে পারেনি নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

এসএএস/এমএস

টাইমলাইন