টাইগাররা নিরাপদে ফেরায় বিসিবিতে শুকরানা মিলাদ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৮ মার্চ ২০১৯

ক্রাইস্টচার্চে মসজিদ আল নুরে নারকীয় হত্যাযজ্ঞের ঘটনায় নিহত হয়েছেন অর্ধশত মানুষ। ভাগ্য অনেক বেশি ভালো এবং আল্লাহর অশেষ রহমতের কারণে ওই ঘটনায় আক্রান্ত হওয়া থেকে বেঁচে যান বাংলাদেশ দলের ক্রিকেটাররা। যারা ওই সময় জুমার নামাজ পড়ার জন্য সেই মসজিদের সামনে উপস্থিত হয়েছিলেন।

ক্রাইস্টচার্চে সেই নৃশংস ও পৈশাচিক ঘটনায় ৫০ জনের প্রানহানির ঘটনার পর শনিবার রাতে জাতীয় ক্রিকেট দল নিরাপদে দেশে ফিরে আসে। সেখানে নিহতদের রুহের মাগফেরাত কামনা এবং জাতীয় ক্রিকেট দল নিরাপদে ফিরে আসার শুকরিয়া হিসেবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামস্থ বিসিবি কার্যালয়ে আজ (সোমবার) এক শুকরানা দোয়া মাহফিলের আয়োজন করা হয়। নিউজিল্যান্ডের ওই ঘটনায় অন্তত ৫ জন বাংলাদেশিও নিহত হন।

Milad.jpg

দুপুরে অনুষ্ঠিত সেই শুকরানা মাহফিলে উপস্থিত ছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বিসিবি পরিচালক জালাল ইউনুস, আকরাম খান, লোকমান হোসে ভুঁইয়া, ইসমাইল হায়দার মল্লিক, প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন, প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু, নির্বাচক হাবিবুল বাশার সুমন, নিউজিল্যান্ড সফরে দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করা খালেদ মাসুদ পাইলট, ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, নিউজিল্যান্ডে টেস্ট দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, সিনিয়র ক্রিকেটার তামিম ইকবাল এবং মুশফিকুর রহীম।

Milad.jpg

মিলাদ শেষে নিহতের আত্মার মাগফিরাত কামনা এবং নিরাপদে ক্রিকেট দল ফিরে আসার কারণে শুকরানা আদায় করে বিশেষ মোনাজাত করা হয়।

এআরবি/আইএইচএস/এমএস

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :