ক্রিকেটারদের ফিরিয়ে আনতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের দ্বারস্থ বিসিবি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:১৫ পিএম, ১৫ মার্চ ২০১৯
ফাইল ছবি

ক্রাইস্টচার্চের মসজিদ আল নুরে জঙ্গি হামলায় প্রায় ৪০ জন নিহত হওয়ার ঘটনায় আক্রান্ত হতে পারতো বাংলাদেশ দলের ক্রিকেটাররাও। কারণ ওই মসজিতে জুমার নামাজ আদায় করতে গিয়েছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররাও। তারা মসজিতে পৌঁছার আগেই রক্তক্ষয়ী ঘটনা ঘটে যায়।

ভয়াবহ এই ঘটনার পর ইতিমধ্যেই বাতিল করা হয়েছে ক্রাইস্টচার্চ টেস্ট। বাংলাদেশ দলকেও যত দ্রুত সম্ভব দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই জানিয়েছেন, যত দ্রুত সম্ভব দেশে ফিরিয়ে আনা হচ্ছে ক্রিকেটারদের।

এ ক্ষেত্রে সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের দ্বারস্থ হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, ‘জরুরি ভিত্তিতে আমি এ বিষয়ে কথা বলেছিল পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের সঙ্গে। পররাষ্ট্র মন্ত্রণালয়কে বলা হয়েছে, যত দ্রুত সম্ভব বাংলাদেশ দলের ক্রিকেটারদের দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা গ্রহণ করতে।’

অর্থ্যাৎ, বিসিবির সঙ্গে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ও তামিম-মুশফিক-রিয়াদদের দেশে ফিরিয়ে আনার ব্যবপারে সর্বাত্মক কাজ করে যাচ্ছে। এ মুহূর্তে বাংলাদেশ দল টিম হোটেলে অবস্থান করছেন বলে জানান বিসিবি সভাপতি।

এআরবি/আইএইচএস/এমএস

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :