৩০ ভরি স্বর্ণালংকারের মালিক নিজাম হাজারী, স্ত্রী ১০০ ভরির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০১:১৫ পিএম, ০৫ ডিসেম্বর ২০২৩

ফেনী-২ আসনের এমপি ও দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন হাজারীর নামে রয়েছে ৩০ ভরি স্বর্ণালংকার। আর স্ত্রীর নামে ১০০ ভরি। আর বছরে মৎস্য খামার থেকে আয় এক কোটি ৯৯ লাখ ৮০ হাজার টাকা।

ফেনী জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেওয়া হলফনামায় এতথ্য উল্লেখ করেছেন নিজাম হাজারী।

হলফনামা সূত্রে আরও জানা যায়, নিজ নামে ৯ কোটি ৪৮ লাখ ৭০ হাজার টাকা মূল্যের কৃষিজমি ও ৩০ কোটি ৩৭ লাখ টাকা মূল্যের অকৃষি জমি রয়েছে নিজাম হাজারীর। স্ত্রীর নামে আয় দুই কোটি ৫০ লাখ ৩০ হাজার টাকা।

এসবের পাশাপাশি অস্থাবর সম্পত্তির মধ্যে নিজ নামে ১০ কোটি টাকা ও স্ত্রীর নামে ১৯ কোটি টাকা রয়েছে বলে হলফনামায় উল্লেখ করা হয়েছে।

ফেনী-২ আসনে (সদর) আসনে ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। এদের মধ্যে আটজনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত নিজাম উদ্দিন হাজারী, জাতীয় পার্টির খন্দকার নজরুল ইসলাম, তৃণমূল বিএনপির আমজাদ হোসেন সবুজ, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের নুরুল ইসলাম ভূইয়া, জাকের পার্টির নজরুল ইসলাম, বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের মাওলানা নুরুল ইসলাম, বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ হোসেন ও খেলাফত আন্দোলনের আবুল হোসেন।

 

আবদুল্লাহ আল-মামুন/এসআর/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।