হবিগঞ্জে আওয়ামী লীগের সবচেয়ে ‘গরিব’ প্রার্থী রুয়েল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ০৮ ডিসেম্বর ২০২৩

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। জেলার চারটি আসনের মধ্যে নিজ দলীয় প্রার্থীদের মধ্যে সবচেয়ে কম সম্পদের অধিকারী তিনি।

হলফনামা বিশ্লেষণে দেখা গেছে, ময়েজ উদ্দিনের বার্ষিক আয় তিন লাখ ৯০ হাজার টাকা। এছাড়া কৃষিখাত থেকে ৩০ হাজার, আইন পেশা থেকে তিন লাখ ৬০ হাজার টাকা আয় করেন তিনি। নগদ, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমা আছে তিন লাখ ৬০ হাজার টাকা। স্থাবর সম্পদের মধ্যে যৌথ মালিকানায় ঢাকা, হবিগঞ্জ ও নিজ এলাকায় কিছু জমি আছে। যেগুলোর মূল্য দেখিয়েছেন ২৯ লাখ টাকা।

ময়েজ উদ্দিনের স্ত্রী ও নির্ভরশীলদের কোনো সম্পদ নেই বলে হলফনামায় উল্লেখ করা হয়েছে। তাদের আয়ও নেই। অথচ জেলার চারটি আসনের মধ্যে বাকি তিনটিতে আওয়ামী লীগ দলীয় প্রার্থীদের প্রত্যেকের আয়, স্থাবর ও অস্থাবর সম্পদ আছে কয়েক কোটি টাকার।

ময়েজ উদ্দিন শরীফ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক। বর্তমান জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক তিনি। তার বাবা শরীফ উদ্দিন আহমেদ হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে দুইবার সংসদ সদস্য ছিলেন।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসআর/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।