বীরেন শিকদারের বার্ষিক আয় ৯৫ লাখ, আসবাবপত্র মাত্র ৩০ হাজার টাকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:৪১ এএম, ০৫ ডিসেম্বর ২০২৩

মাগুরা-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীরেন শিকদারের বার্ষিক আয় ৯৫ লাখ টাকা। আর তার বাড়িতে আসবাবপত্র রয়েছে মাত্র ৩০ হাজার টাকার। নির্বাচনী হলফনামায় তিনি এতথ্য দিয়েছেন।

সোমবার (৪ ডিসেম্বর) মাগুরা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয় থেকে এতথ্য পাওয়া গেছে।

তথ্য অনুযায়ী, মাগুরা-২ আসনের চারবারের সংসদ সদস্য বীরেন শিকদার তার বার্ষিক আয় দেখিয়েছেন ৯৪ লাখ ৫১ হাজার ৬২১ টাকা। যার মধ্যে কৃষিখাত থেকে আয় এক লাখ ১০ হাজার। বাড়ি ও দোকানঘর ভাড়া বাবদ ২০ লাখ ৯৭ হাজার টাকা। ব্যবসা থেকে আয় ৫০ হাজার টাকা। শেয়ার, সঞ্চয়পত্র ও ব্যাংক আমানত থেকে আয় দেখিয়েছেন ৭১ লাখ ৯৪ হাজার ৬২১ টাকা।

অস্থাবর সম্পত্তি হিসেবে দেখিয়েছেন নগদ পাঁচ লাখ টাকা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমাকৃত অর্থের পরিমাণ তিন লাখ ৫২ হাজার ৪৭২ টাকা। বিভিন্ন সঞ্চয়পত্র ও স্থায়ী আমানতে বিনিয়োগ সাড়ে পাঁচ লাখ টাকা। এছাড়া একটি জিপ গাড়ি, ১০ ভরি সোনা, এক লাখ ২ হাজার টাকার ইলেকট্রনিকস সামগ্রী ও ৩০ হাজার টাকার আসবাবপত্র অস্থাবর সম্পদ হিসেবে দেখিয়েছেন বীরেন শিকদার।

স্থাবর সম্পদ হিসেবে দেখিয়েছেন এক একর ৪৩ শতক জমি। এছাড়া আটটি দোকানঘর, ঢাকার উত্তরায় সাততলা ভবনের দুটিতে এক চতুর্থাংশ অংশ স্থাবর সম্পত্তি হিসেবে দেখিয়েছেন। পেশা হিসেবে উল্লেখ করেছেন আইনজীবী। শিক্ষাগত যোগ্যতা এলএলবি।

মিলন রহমান/এসআর/জিকেএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।