জামাতা শঙ্কা মুক্ত নন : শেখ সেলিম

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২৩ এপ্রিল ২০১৯

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম তার মেয়ের জামাই মশিউল হক চৌধুরীর সর্বশেষ অবস্থা সম্পর্কে জানিয়েছেন যে তিনি এখনেও শ্রীলঙ্কার আনশ্রী সেন্ট্রাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তিনি এখনো শঙ্কা মুক্ত নন। তবে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে জানাজার মাঠ দেখতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, তার জামাতার শরীর থেকে তিন লিটার রক্ত বের হয়ে গেছে। অস্ত্রপচার করা হয়েছে। লিভারে বোমার স্পিলিন্টার পাওয়া গেছে। স্টমাক কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন আইসিইউতে আছে। ৭২ ঘণ্টা পার না হলে কিছু বলা যাবে না। তার পায়ের যে অবস্থা তাতে এখন হাসপাতাল থেকে সরানো সম্ভব নয়।

Tofayel

শেখ সেলিমের ছোট ভাই শেখ ফজলুর রহমান মারুফ বলেন, বুধবার (২৪ এপ্রিল) বেলা ১টা ১০ মিনিটে শ্রীলঙ্কা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জায়ানের মরদেহ আসবে। বাদ আসর বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে।

এদিকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফয়েল আহমেদ বলেন, ‘এ ঘটনায় আমরা মর্মাহত, ক্ষতিগ্রস্ত। আমি ব্যক্তিগতভাবেও অত্যন্ত মর্মাহত। শেখ সেলিম আমার অত্যন্ত কাছের মানুষ। তার নাতির এ ঘটনা একটি পরিবারের ওপর নির্মম আঘাত। আপনারা জানেন কাল লাশ আসবে, বনানী মাঠে জানাজা হবে, আপনারা সবাই দোয়া করবেন।’

এফএইচএস/এমএমজেড/এমকেএইচ

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :