ভোট দিয়ে আনন্দিত শতবর্ষী সুশমা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১২:০৫ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন। রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এই উৎসবমুখর ভোটের সাক্ষী হয়ে রইলেন শতবর্ষী বৃদ্ধা সুশমা পাল। তার বয়স এখন ১০৭। অন্যের সহযোগিতা ছাড়া চলতে পারেন না। রিকশায় চড়ে শহরের নারায়গঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্রে তারপর ছোট ছেলের কোলে চড়ে ভোটকক্ষে গিয়ে ভোট দিয়েছেন তিনি। ভোট দিতে পেরে তিনি আনন্দিত।

Susoma-(2).jpg

সুশমা পাল বলেন, ভোট দিতে পেরে ভালো লাগছে। সবসময় ভোট দিতে আসি। এবারও আইছি ভোট দিয়ে আনন্দ পাইছি। ছোট পোলার লগে ভোট দিতে আইছি। আমার পোলার জন্য আশীর্বাদ কইরেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এবারের নির্বাচনে মেয়রসহ ৩৭টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১৮৯ প্রার্থী। এর মধ্যে মেয়র পদে ৭ জন, ২৭টি ওয়ার্ডে ১৪৮ জন সাধারণ কাউন্সিলর এবং ৯টি সংরক্ষিত নারী আসনে ৩৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ৫ লাখ ১৭ হাজার ৩৫৭ জন ভোটার ১৯২টি ভোটকেন্দ্রের ১৩৯৬টি ভোটকক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৩৪ এবং নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১৯ জন। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ৪ জন।

মোবাশ্বির শ্রাবণ/এফএ/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]