ঘুঘু দেখেছেন, ফাঁদ দেখেন নাই: নানক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ০৯ জানুয়ারি ২০২২

ঘুঘু দেখেছেন, ফাঁদ দেখেন নাই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

রোববার (৯ জানুয়ারি) সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় আওয়ামী লীগের এক সমাবেশে প্রতিপক্ষ তৈমূর আলম খন্দকারকে উদ্দেশ করে এ মন্তব্য করেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আগামী ২৪ ঘণ্টার মধ্যে সেটি টের পাবেন। যে আশায় আছেন সে আশায় গুড়ে বালি। আগামী ১৬ জানুয়ারির ভোটে সেলিনা হায়াৎ আইভী লক্ষাধিক ভোটে জয় লাভ করবে ইনশাঅল্লাহ।’

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য মানুষকে আবার মনোনয়ন দিয়েছেন। তিনি হলেন ডা. সেলিনা হায়াৎ আইভি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের এখানে পাঠিয়েছেন। আপনারা আইভীকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

jagonews24

দলীয় নেতাকর্মীদের তিনি বলেন, আওয়ামী লীগ করবেন আর শেখ হাসিনার নির্দেশ মানবেন না সেটি হবে না। আগামী ১৬ তারিখের নির্বাচন আপনাদের জন্য অগ্নিপরীক্ষা। আজ নারায়ণগঞ্জের আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। সে ঐক্যবদ্ধ শক্তির প্রদর্শন করবেন ভোটের মাধ্যমে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বিএসসির সভাপতিত্বে কর্মী সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ২৪ নম্বর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সানজিদা খানম, ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

আরএইচ/জিকেএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]