তৈমূরের পথ আটকে নৌকার স্লোগান ছাত্রলীগের

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০১ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকারের পথ আটকে নৌকার স্লোগান দিয়েছেন ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় তৈমূরের কর্মী-সমর্থকরাও পাল্টা স্লোগান তোলেন।

রোববার (১৬ জানুয়ারি) দুপুরে নগরীর ৯নং ওয়ার্ডের আলম পাঠানতলী স্কুল কেন্দ্র পরিদর্শন শেষে ফেরার পথে তৈমূরকে ঘিরে ধরে সেলিনা হায়াৎ আইভীর নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা। এসময় পেছন দিক থেকে নৌকার স্লোগান দেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

তৈমূরের সঙ্গে থাকা নেতাকর্মী ও সমর্থকরাও তখন হাতি মার্কার পক্ষে স্লোগান তোলেন। এর কিছুক্ষণ পর ঘটনাস্থল ত্যাগ করেন তৈমূর। তিনি এ ধরনের ঘটনাকে বিব্রতকর বলে মন্তব্য করেন।

এদিন সকাল সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল (এমএ) মাদরাসা কেন্দ্রে ভোটদেন তৈমূর আলম খন্দকার। এরপরই তিনি বিভিন্ন কেন্দ্র পরিদর্শনে বের হন। এসময় স্ত্রী-কন্যাসহ কর্মী-সমর্থকদের তার সঙ্গে দেখা যায়।

প্রায় সোয়া পাঁচ লাখ ভোটারের নগরী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা আর উৎসবের আমেজে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টায় শুরু হওয়া ভোট চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নাসিক নির্বাচনে এবার মেয়র পদে সাতজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সংরক্ষিত ৯টি ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ৩৪ জন এবং ২৭টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোটে লড়ছেন ১৪৮ জন। মোট ভোটকেন্দ্র রয়েছে ১৯২টি। মোট ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৪৬ জন এবং নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১১ জন। তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন চারজন। সব কেন্দ্রে ভোট হচ্ছে ইভিএম পদ্ধতিতে।

নাসিক নির্বাচনে সিটি করপোরেশনের বর্তমান মেয়র ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ও সম্প্রতি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে অব্যাহতি পাওয়া হাতি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের মধ্যে মূল ভোটযুদ্ধ হবে বলে ধারণা করা হচ্ছে।

কেএইচ/এমকেআর/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]