আইভীর পক্ষে কাজ করতে ‘চাপ প্রয়োগের’ অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১১:৫৯ এএম, ০৯ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করতে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে চাপ প্রয়োগের অভিযোগ উঠেছে।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ এ অভিযোগ করেন। যদিও এ অভিযোগের পুরোপুরি সত্যতা নিশ্চিত করেনি ফতুল্লা মডেল থানা পুলিশ।

হাবিবুর রহমান রিয়াদ অভিযোগ করে বলেন, ‘৮ জানুয়ারি রাত ১০টার দিকে আমার বাসায় প্রায় ১৫ গাড়ি ডিবি, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী আসে। আমার জানা নেই কেন এত প্রশাসনের লোক এলো। তারা চলে যাওয়ার সময় আমাকে বললো আগামীকাল থেকে যেন নৌকার পক্ষে ঠিকমতো কাজ করি। তারা কেন এমন কথা বললো আমার তা জানা নেই।’

তিনি আরও বলেন, ‘আমরা তো ছাত্রলীগ করি। আমি তো নিজেই ছাত্রলীগের সাবেক প্রেসিডেন্ট। আমরা তো এমনিতেই নৌকার পক্ষেই কাজ করবো, যেহেতু জননেত্রী শেখ হাসিনাই এই প্রতীক তুলে দিয়েছেন। আমি তো আইভীর পক্ষেই কাজ করেছি। আমরা এরই মধ্যে ২৭টি ওয়ার্ডের ছাত্রলীগের সদস্যদের নাম পার্টি অফিসে দিয়েছি। এমন করে কতটুকু ভোট বাড়বে বা কমবে তা আমি জানি না।’

এ বিষয়ে জানতে চাইলে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জাগো নিউজকে বলেন, আমরা এ রকম শুনেছি। কিন্তু কারা গেছে আমাদের জানা নেই। আমরা খোঁজ-খবর নিয়ে দেখছি।

গত ৮ জানুয়ারি কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সেক্রেটারি লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ মহানগর শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/এমএস

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।