‘আপনি কি ভোটার, আইডি কার্ড কোথায়?’

মফিজুল সাদিক
মফিজুল সাদিক মফিজুল সাদিক , জ্যেষ্ঠ প্রতিবেদক নারায়ণগঞ্জ থেকে
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন নির্বাচন কমিশনার (ইসি) মাহবুব তালুকদার। রোববার (১৬ জানুয়ারি) দুপুরে নগরের ১২ নম্বর ওয়ার্ডের খানপুরে নারায়ণগঞ্জ বার একাডেমি ভোটকেন্দ্র পরিদর্শন ঘুরে দেখেন।

এসময় তিনি ভোটারদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দেখতে চান। মাহবুব তালুকদার বলেন, ‘আপনি কি ভোটার? আপনাদের আইডি কার্ড কোথায়?’ এরপর নির্বাচন কমিশনারকে এনআইডি দেখান ভোটাররা।

jagonews24

এসময় বেশ কয়েকজন ভোটার ভোট দিতে সমস্যায় পড়ছেন বলে অভিযোগ করেন। তিনি ভোটারদের সমস্যা তাৎক্ষণিকভাবে সমাধানের উদ্যোগ নেন।

তবে সিটি নির্বাচনের সার্বিক পরিস্থিতি নিয়ে কোনো মন্তব্য এখনই করতে চান না মাহবুব তালুকদার। ভোটগ্রহণ শেষে তিনি মন্তব্য করবেন বলে জানিয়েছেন।

jagonews24

ভোটের সার্বিক পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘নো কমেন্টস। ভোট শেষে যা বলার সংবাদ সম্মেলনে বলবো।’

এর আগে দুপুর ১২টার দিকে ‘আদর্শ স্কুল, নারায়ণগঞ্জ’ কেন্দ্র পরিদর্শন করেন। সেখানে তিনি বলেন, ‘ভোট যত বেশি কাস্ট হবে, আমি তত বেশি খুশি হবো। বিদায়লগ্নে আমি একটা ভালো নির্বাচন দেখতে চাই। সেজন্যই আমি এখানে এসেছি।’

এমওএস/এএএইচ/এএসএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]