নারায়ণগঞ্জ শহরজুড়ে বিজিবির কড়া টহল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটের পরিবেশ সুষ্ঠু ও নিরাপদ রাখতে শহরজুড়ে টহল দিচ্ছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

শনিবার (১৫ জানুয়ারি) রাত থেকে অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে বিজিবির টহল শুরু হলেও ভোটের দিন সকালে থেকে তা আরও বাড়ানো হয়।

রোববার (১৬ জানুয়ারি) সকাল থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনী এলাকা ঘুরে এমন চিত্র দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, সকাল থেকে বিজিবি সদস্যরা তাদের টহল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। প্রতিটি কেন্দ্রের বাইরে বিজিবির একাধিক গাড়ি টহল এবং নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে।

এছাড়াও নারায়ণগঞ্জের সব গুরুত্বপূর্ণ স্থান ও সড়কে নিয়মিত বিজিবির টহল দেখা গেছে। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, নাসিক নির্বাচন উপলক্ষে ১৪ প্লাটুন বিজিবি মাঠে নেমেছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, নির্বাচনের পরিবেশ নিরাপদ ও সুস্থ রাখতে অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের পাশাপাশি বিজিবি সদস্য মাঠে রয়েছেন। নাসিক নির্বাচনের উপলক্ষে ১৪ প্লাটুন বিজিবি নামানো হয়েছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে রোববার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ চলছে।

টিটি/এএএইচ/এএসএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]