নারায়ণগঞ্জে নৌকাকে জয়ী করতে সবাই ঐক্যবদ্ধ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৭ পিএম, ১১ জানুয়ারি ২০২২
নারায়ণগঞ্জে নৌকার পক্ষে গণসংযোগে আবদুস সবুর। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, ‘আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দল। এখানে ব্যক্তিপর্যায়ে মান-অভিমান থাকাটা অস্বাভাবিক নয়। তবে নৌকার জয়ের জন্য সবাই ঐক্যবদ্ধ হয়েছে।’

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণা অংশ হিসেবে ৩ ও ৪নং ওয়ার্ডে নৌকা প্রতীকের গণসংযোগ শেষে তিনি এসব কথা বলেন।

আবদুস সবুর বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। তিনি দীর্ঘদিন এ এলাকার জনপ্রতিনিধি হিসেবে সুখে-দুখে মানুষের পাশে ছিলেন। তার হাত ধরেই এখানে উন্নয়নে ছোয়া লেগেছে।

তিনি বলেন, নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, নৌকার জনপ্রিয়তাও বাড়ছে। পাড়া-মহল্লায় শুধু নৌকা আর নৌকার জয়গান। নারায়ণগঞ্জবাসী নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে অধীর আগ্রহে অপেক্ষা করছে।

এর আগে বেলা ১১টায় নাসিকের ৩নং মাদানী নগর, মুক্তিনগর, রসুলবাগ, নিমাইকাসারী, বাগমারা, শিমরাইল এবং ৪নং ওয়ার্ডে হীরাঝিল, নতুন মহল্লা, সিআরগলা, বউবাজার, ওয়াবদা কলোনীতে নৌকার পক্ষে গণসংযোগ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিরাজ হোসেন, বন ও পরিবেশবিষয়ক উপকমিটির সদস্য মেহেদী হাসান রনি, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম মাসুদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শান্তনুর খান শান্ত, ডিএসসিসি ৬৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাসেল ভূঁইয়া প্রমুখ।

এসইউজে/এএএইচ/এএসএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]