ক্রাচে ভর করে এসে ভোট দিলেন সত্তরোর্ধ্ব মনির

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ১৬ জানুয়ারি ২০২২
স্ত্রী রোকসানা বেগমের সঙ্গে মনির হোসেন

ক্রাচে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসে ভোট দিলেন ৭০ বছর বয়সী মনির হোসেন। রোববার (১৬ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে ৫ নম্বর ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে তিনি ভোট দিতে আসেন। তাকে সহায়তা করেন তার স্ত্রী।

মনির হোসেনের সঙ্গে কথা বলে জানা যায়, ছয় বছর আগে স্ট্রোক করলে এক পা অক্ষম হয়ে যায় মনির হোসেনের। তখন থেকে স্ত্রীর সহায়তায় ক্রাচে ভর করে চলাফেরা করেন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনেও তিনি একইভাবে এসে ভোট দেন।

মনির হোসেন জাগো নিউজকে বলেন, কষ্ট করে হলেও পছন্দের প্রার্থীকে ভোট দিতে আসতে পেরেছি। এজন্য আমি অনেক খুশি। তিনি ইভিএমে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ভোট দিয়েছেন।

তার স্ত্রী রোকসানা বেগম বলেন, তার স্বামী সকাল থেকেই ভোট দেওয়ার জন্য উদগ্রীব ছিলেন। তাই বাসার সব কাজ শেষ করে তাকে নিয়ে ভোট দিতে এসেছেন।

ওই কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মনিরুজ্জামান জাগো নিউজকে বলেন, এখন পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। দুপুর আড়াইটা পর্যন্ত ওই কেন্দ্রে ৫২-৫৩ শতাংশ ভোট পড়েছে বলে জানান তিনি।

তিনি আরও জানান, বিকেল ৪টার পরও ভোট দেওয়ার জন্য যদি কেউ লাইনে থাকে তাহলে তাদেরও ভোট দেওয়ার সুযোগ দেওয়া হবে।

৫ নম্বর ওয়ার্ডে মোট ভোটার ১৩ হাজার ৮২৬। এর মধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৮২৯ এবং নারী ভোটার ৬ হাজার ৯৯৭।

এসআর/জিকেএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]