পৌনে তিন ঘণ্টায় ১৫ শতাংশ ভোট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক নারায়ণগঞ্জ
প্রকাশিত: ১১:৫৯ এএম, ১৬ জানুয়ারি ২০২২
নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ কেন্দ্র

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ভোটাররা। নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাড়া মোড়ের পাশে অবস্থিত নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ কেন্দ্রে পৌনে তিন ঘণ্টায় ১৫ শতাংশ ভোট পড়েছে।

এই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৬৩৯ জন। এর মধ্যে সাকল ১০টা ৪৩ মিনিট পর্যন্ত ৫৪৭ জন ভোট দিয়েছেন, যা মোট ভোটের ১৫ শতাংশ।

এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ জাগো নিউজকে বলেন, নির্ধারিত সময় সকাল ৮টা থেকেই আমরা ভোটগ্রহণ শুরু করেছি। ভোটাররা উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে যাচ্ছেন। এখানে পরিবেশ বেশ ভালো। কোনো ধরনের সমস্যা নেই।

তিনি বলেন, ভোটগ্রহণ চলাকালে মেশিনে একটু সমস্যা দেখা দিয়েছিল। মেশিন হ্যাং হয়ে যাচ্ছিল। আমরা এক্সপার্ট নিয়ে এসে ঠিক করেছি। এখন কোনো সমস্যা নেই। খুব সুন্দর পরিবেশে ভোটাররা ভোট দিচ্ছেন।

তিনি বলেন, আমাদের এখানে একজন ভোটারের ফিঙ্গারপ্রিন্ট মিলছিল না। আমরা তাকে একটু অপেক্ষা করতে বলেছিলাম। কিন্তু তিনি অপেক্ষা না করেই ফিরে গেছেন। তাকে খুঁজে পাইনি। তাকে পাওয়া গেলে অবশ্যই ভোট দেওয়ার ব্যবস্থা করতাম।

এই প্রিজাইডিং অফিসার বলেন, ফিঙ্গারপ্রিন্ট না মিললেও যারা বৈধ ভোটার তারা ভোট দেওয়ার সুযোগ পাবেন। বিশেষ ব্যবস্থায় আমরা তাদের ভোট দেওয়ার ব্যবস্থা করবো।

এদিকে কেন্দ্রের ভেতরে ভোটারদের বেশ ভিড় দেখা গেছে। আর কেন্দ্রের বাইরে প্রার্থীর সমর্থকদের সরব উপস্থিতি দেখা যাচ্ছে। কোনো ভোটার আসলেই প্রার্থীর সমর্থকরা ভোট চাচ্ছেন।

এমএএস/ইএ/এএসএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]