আইভী বিপুল ভোটে বিজয়ী হবে: নানক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ০৮ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জে সুষ্ঠু ও অংশগ্রহণমূলক এবং সবাই যেন ভোট দিতে পারেন সে ব্যবস্থা নির্বাচন কমিশন অবশ্যই করবে। ১৬ জানুয়ারি গণমানুষের রায়ের প্রতিফলন হবে। এ রায়ে গণতন্ত্রের বিজয় হবে। আমাদের তথ্য অনুযায়ী সেলিনা হায়াৎ আইভী বিপুল ভোটে বিজয়ী হবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জে সিনামন রেস্টুরেন্টে মেয়রপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

নানক বলেন, নারায়ণগঞ্জে উন্নয়ন হচ্ছে আইভীর নেতৃত্বে। আরও অনেক চমক আছে, যা এখনই আলোচনা করতে চাই না। দলে কোনো দ্বন্দ্ব নেই, কোনো বিভেদ নেই। নির্বাচনকে আমরা মনে করি মানুষের দুয়ারে দুয়ারে যাওয়ার একটি সুযোগ।

তিনি আরও বলেন, এখানে ব্যক্তি কোনো বিষয় নয়। নির্বাচনে কি অবদান রাখবো, দায়িত্ব পালন করবো কি করবো না তা আমার ওপর নির্ভর করে। যদি ব্যর্থ হই তাহলে দলের কাছে জবাবদিহি করতে হবে সে যেই হোক না কেন। নৌকার জন্য যদি কাজ না করেন তাহলে নিজের সঙ্গে নিজের বিশ্বাসঘাতকতা করা হবে।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এ বি এম মোজাম্মেল হক প্রমুখ।

মোবাশ্বির শ্রাবণ/এএইচ/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]