শতভাগ নিশ্চিত নৌকা জিতবেই: আইভী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১২ এএম, ১৬ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

রোববার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জের শিশুবাগ বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

আইভী বলেন, ‘আমি বিভিন্ন জায়গায় খবর পাচ্ছিলাম স্লো কাস্টিং হচ্ছে। ওয়ার্ড নং ৩, ৫, ১৭, ১৮, ২০ এসব জায়গায় খুবই স্লো কাস্টিং হচ্ছে। ওয়ার্ড ৯, ২৩ এ প্রচুর মানুষ দাঁড়িয়ে আছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাচ্ছি। যাতে উৎসবমুখর পরিবেশে আমার লোকগুলো ভোট দিতে পারে। আমি শতভাগ নিশ্চিত নৌকা ইনশাআল্লাহ জিতবেই। ইনশাআল্লাহ জিতবেই।’

jagonews24

তিনি বলেন, এই শহরের মানুষের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক। তারা আমাকে ভোট দিতে আসছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অনুরোধ করবো তারা যেন ভোটারদের ভোট দেওয়ার জন্য একটু সহজ করে দেয় সবাইকে। কোনো কেন্দ্র যেন স্লো না রাখে। সবাই যেন দ্রুত ভোট দিতে পারে। সব জায়গায় প্রচুর ভোটার লাইনে আছে। ৭ নম্বর ওয়ার্ডে একটি ইভিএম মেশিন নষ্ট হয়েছে। ওরা ঠিক করছে বলছে। আমি অনুরোধ করবো তাড়াতাড়ি এগুলো ঠিক করে ভোটারদের ভোট দিতে দেওয়া। কারণ ভোটের পরিবেশ এখনও ঠিক আছে। আমি জানি না একটু পর কী হবে। আমি বলবো সবাইকে ভোট দিতে দেওয়া হোক। যেখানে স্লো আছে সেখানে দ্রুত করা হোক।

আইভী আরও বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যেন সহযোগিতা করে। আমি শুধু আমার কথা বলছি না, সবার কথাই বলছি। সহযোগিতা করলে যেটা হবে সেটাই সিদ্ধান্ত মেনে নেবো। আমি জানি নারায়ণগঞ্জের মানুষ আমাকেই বেছে নিয়েছে, নিজেরা নির্ধারণ করেছে কাকে ভোট দেবে। ইনশাআল্লাহ নৌকার জয় হবেই হবে, আইভীর জয় হবেই হবে। গণজোয়ারের জয় হবেই হবে।

jagonews24

সব জায়গায় হাতি প্রতীকের এজেন্ট আছে জানিয়েছে তিনি বলেন, আমি যতটুকু জানি সব জায়গায় হাতি প্রতীকের এজেন্ট আছে। বরং আমার এজেন্ট তিন জায়গায় ছিল না। ১, ৩ ও ৫ নম্বর ওয়ার্ডে আমার এজেন্ট ছিল না। এরকম অনেক জায়গায় হবে, পরে আবার ঠিক হয়ে যায়। আমি আইনশৃঙ্খলা বাহিনীকে আবারও অনুরোধ করবো, তারা যথেষ্ট পরিশ্রম করছে। আরও পরিশ্রম করে একদম সুন্দরভাবে নির্বাচনটা হোক। নিরপেক্ষ নির্বাচন হলেই আমি জিতবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী যে আস্থা ও বিশ্বাস রেখে নৌকা প্রতীক নারায়ণগঞ্জের মানুষকে দিয়েছেন, নারায়ণগঞ্জের মানুষও তাকে বিজয় দেবে ইনশাআল্লাহ।

এমএমএ/আইএইচআর/বিএ

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]