আমি বসিনি, আমার দল বসে গিয়েছিল: তৈমূর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ১৬ জানুয়ারি ২০২২
তৈমূর আলম খন্দকার

২০১১ সালের নির্বাচনে তিনি নন বরং তার দল (বিএনপি) বসে গিয়েছিল বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

রোববার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত নাসিক নির্বাচন-পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

তৈমূর বলেন, ‘আমি যখন নির্বাচনে দাঁড়াই, অনেকেই আমাকে প্রশ্ন করেন, ‘আপনি কি আবারও বসে যাবেন?’ আমার কাছে এর উত্তর আছে। আসলে ২০১১ সালের নির্বাচনে আমি বসিনি, আমার দল বসে গেছিল। এরপর ২০১৬ সালের নির্বাচনে দল আমাকে চেয়েছিল, কিন্তু আমি রাজি হইনি।’

টানটান উত্তেজনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। এতে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী মেয়র পদে বিপুল ভোটে জয়ী হয়েছেন। এ নিয়ে তিনি টানা তিনবার নাসিক নির্বাচনে বিজয়ী হলেন।

ঘোষিত ১৯২টি কেন্দ্রের বেসরকারি ফলাফলে মেয়র পদে আইভী নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি প্রতীকে পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

এমআইএস/এমআরআর/জিকেএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]