তৈমূরের ১০ সমর্থক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ১৫ জানুয়ারি ২০২২
গ্রেফতারদের প্রিজনভ্যানে তোলা হয়

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ১০ সমর্থককে গ্রেফতার করেছে পুলিশ। একই সঙ্গে তার প্রধান নির্বাচনী এজেন্ট এটিএম কামালের বাড়িতেও পুলিশি অভিযান চালানোর অভিযোগ করা হয়েছে।

শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে তিনি এ অভিযোগ করেন। তৈমূর আলম খন্দকার জানান, এদিন বিকেলে তার প্রধান নির্বাচনী এজেন্ট এটিএম কামালের বাড়িতে পুলিশ অভিযান চালিয়েছে। তবে এ সময় তিনি বাড়িতে ছিলেন না।

তৈমূরের ১০ সমর্থক গ্রেফতার

গ্রেফতাররা হলেন- মো. মমতাজ মিয়া, মো. জামাল, মো. গিয়াসউদ্দিন প্রধান, আহসান হোসেন ভূইয়া, মনির হোসেন, আহসানউল্লাহ, কাজী জসিম উদ্দিন, মো. বোরহান উদ্দিন, আবুতাহের ও জয়দেব চন্দ্র মন্ডল। সাত দিনের রিমান্ড আবেদন করে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

তবে এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানিয়েছেন, এটা আমাদের রুটিন ওয়ার্ক। নির্বাচনকে সুষ্ঠু করার লক্ষ্যে যাদের বিরুদ্ধে ওয়ারেন্ট আছে তাদেরকেই গ্রেফতার করা হচ্ছে।

মোবাশ্বির শ্রাবণ/এসজে/জেআইএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]