নারায়ণগঞ্জকে শান্তির শহর বানাবো: মুফতি মাসুম বিল্লাহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:২৮ পিএম, ১৪ জানুয়ারি ২০২২

আর মাত্র একদিন পরেই অনুষ্ঠিত হবে বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন। নির্বাচনকে ঘিরে শেষ সময়ের প্রস্তুতি সেরেছেন সব প্রার্থী। এখন অপেক্ষার পালা। নাসিক নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার দৌড়ে আলোচনায় থাকা ইসলামী আন্দোলনের মনোনীত প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ মুখোমুখি হয়েছিলেন জাগো নিউজের। তার সংক্ষিপ্ত সাক্ষাৎকার নিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোবাশ্বির শ্রাবণ

জাগো নিউজ: নির্বাচন কেমন হবে বলে মনে করছেন?

মাসুম বিল্লাহ: নির্বাচন সুষ্ঠু এবং ভালো হবে বলে আশাবাদী। বাকিটা নির্ভর করছে নির্বাচন কমিশন, জেলা প্রশাসক ও পুলিশ সুপারের ওপর।

জাগো নিউজ: জয়ের সম্ভাবনা কেমন দেখছেন?

মাসুম বিল্লাহ: প্রচারণায় জনগণের আবেগ উচ্ছ্বাস দেখতে পেয়েছি। ভোটাররা ভোট দিতে পারলে হাতপাখার বিজয় হবে।

জাগো নিউজ: জয়ী হলে কেমন সিটি গড়তে চান?

মাসুম বিল্লাহ: মেয়র নির্বাচিত হলে নারায়ণগঞ্জকে স্বাস্থ্য, শিশু ও নারীবান্ধব নগরী হিসেবে গড়ে তোলা হবে। সর্বোপরি ইসলাম নিয়ে অনেকের মধ্যে শঙ্কা আছে। ইসলাম নিয়ে অনেকেই প্রোপাগান্ডা চালায়। আমরা সব শঙ্কা দূর করে নারায়ণগঞ্জকে শান্তির শহর বানাবো। এছাড়া ইশতেহার বিস্তারিত উল্লেখ করা আছে।

জাগো নিউজ: ভোটারদের যা বলতে চান...

মাসুম বিল্লাহ: দেশ স্বাধীনের ৫০ বছর হয়েছে। এ পঞ্চাশ বছরে কাঙ্ক্ষিত ফল আসেনি। একজন ব্যর্থ হলে ঘুরিয়ে আরেকজনকে আনা হয়। এ গ্লানি থেকে মুক্ত হতে হাতপাখার পক্ষে ইসলামের পথে আনার চেষ্টা করছি। ভোটারদের আহ্বান করবো নগরীতে শান্তি আনতে হলে হাতপাখার বিকল্প নেই। আশ্বস্ত করতে পারি আমরা নগরকে দূষণ, মাদক এবং ইভটিজার মুক্ত করবো।

মোবাশ্বির শ্রাবণ/এএইচ/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]