নৌকা বিপুল ভোটে জয়ী হবে: শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ১৬ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচনে নৌকার প্রার্থী বিপুল ভোটে জয়ী হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

রোববার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় নগরের ১৩ নম্বর ওয়ার্ডের ‘আদর্শ স্কুল, নারায়ণগঞ্জ’ কেন্দ্রে আসেন তিনি। পরে সেখানে ইভিএমে ভোট দেন। ভোটদান শেষে সাংবাদিকদের কাছে এ আশাবাদ ব্যক্ত করেন শামীম ওসমান।

সাংবাদিকদের তিনি বলেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে চাই যে এখানে সুষ্ঠু সুন্দর নির্বাচন হয়েছে। আমি কিছুক্ষণ আগে নারায়ণগঞ্জে এসেছি। যেহেতু আমি আইনপ্রণেতা, গাড়ি চলাচলে নিষেধাজ্ঞা রয়েছে। আমি রিকশা দিয়ে এসেছি। কারণ আমার আইনটা মানা উচিত। আপনাদের কাছে যতটুকু খবর পেলাম, নারায়ণগঞ্জে সুষ্ঠু সুন্দর নির্বাচন হয়েছে। আমাদের বুকে রক্তক্ষরণ হয়, যখন বারবার কথা ওঠে নারায়ণগঞ্জে এই হয়েছে, ওই হয়েছে, এটা হতে পারে।

jagonews24

স্থানীয় এই সংসদ সদস্য বলেন, জাতীয় সংসদ, সিটি করপোরেশন, ইউনিয়ন পরিষদের নির্বাচনসহ কোনো নির্বাচনে নারায়ণগঞ্জে ধাক্কাধাক্কি পর্যন্ত হয়নি। বাস্তবতা হলো, নারায়ণগঞ্জ শান্তির শহর, সুন্দর শহর। এখানে দুপাশে যেমন নদীর স্রোত আছে, মানুষের মনেও ভালোবাসার স্রোত আছে।

ভোট দেওয়া নিয়ে তিনি বলেন, আমি আজ প্রথম ইভিএমে ভোট দিলাম, ভোট দিয়ে ভালো লাগল। ভাবছিলাম আমার ফিঙ্গার সবসময় ডিস্টার্ব করে, আজ দেখলাম করেনি। তার মানে মেশিনটা ভালো।

তিনি বলেন, আমাদের এগিয়ে যাওয়াকে স্তব্ধ করে দেওয়ার জন্য এবং বিশেষ করে এই অগ্রগতিকে থামিয়ে দেওয়ার জন্য দেশে-বিদেশে আন্তর্জাতিক মহল ব্যাপক ষড়যন্ত্রে মেতে উঠেছে আমাদের ভৌগোলিক কারণে। এই নির্বাচনে যাকে আমি ভোট দিয়েছি সেই নৌকা মার্কা যাতে জয়লাভ করে। কারণ বিগত বেশ কয়েকদিন জাতীয় পর্যায়ের নেতারা যে পরিশ্রম করেছেন, তাদের নেতৃত্বে আওয়ামী লীগের নেতারা যেভাবে কাজ করেছেন, আমার বিশ্বাস এটার রেজাল্ট আমরা পাবো।

jagonews24

তিনি আরও বলেন, আমি অন্য কারও নির্বাচন করিনি। আমি নৌকার নির্বাচন করেছি। আমি নৌকার কথা বলেছি। নৌকার জন্য হৃদয়ে রক্তক্ষরণ আছে, কষ্ট আছে, দুঃখ আছে। আমি আশা করব নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে।

আইভী ভোট চেয়েছেন কি না জানতে চাইলে তিনি বলেন, তিনি আমার কাছে ভোট চাননি। তবে তিনি জানেন ভোট না চাইলেও আমি নৌকার পক্ষে কাজ করবো।

আইএইচআর/আরএসএম/এমএইচআর/এমএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]