ভাইয়ের খোঁজে বোন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ২৮ মার্চ ২০১৯

রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ে ২২তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ‘নিখোঁজ’ ভাইকে খুঁজতে এসেছেন বোন। তার ভাই আনজিল ওই ভবনের ১৫তলায় মাইকা সিকিউরিটিজ হাউজে কাজ করতেন।

ভাইকে খুঁজতে আসা বোন বলেন, আগুন লাগার পর বেলা ১টার দিকে সর্বশেষ কথা হয়েছে। এরপর থেকে আনজিলের ব্যবহৃত ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। তিনি (আনজিল) ওই ভবনের ১৫তলায় মাইকা সিকিউরিটিজ হাউজে কাজ করতেন।

বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ১৭ নম্বর রোডের ২২তলা ভবনে আগুন লাগে। আগুণ নিয়ন্ত্রণে পর্যায়ক্রমে ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট কাজ করছে।

অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত দুজনের মৃত্যু সংবাদ পাওয়া গেছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে একজন ও কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আরও একজন মারা গেছেন।

ঢামেকে নিহত ব্যক্তির নাম আব্দুল্লাহ আল ফারুক এবং কুর্মিটোলায় নিহতের নাম নিরস ভিগ্নে রাজা (৪০)। কুর্মিটোলায় নিহত রাজা শ্রীলঙ্কার নাগরিক এবং স্কেন ওয়েল লজিস্টিকসের ম্যানেজার পদে কর্মরত ছিলেন।

এছাড়া অর্ধশতাধিক জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এমএএস/আরএস/পিআর

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।