বনানীতে আগুন : আহত এক শ্রীলঙ্কান ঢামেকে ভর্তি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২৮ মার্চ ২০১৯

বনানীর ১৭ নম্বর রোডের এফআর টাওয়ারে লাগা আগুনের ঘটনায় ঠিক কতজন আহত হয়েছেন সে সম্পর্কে এখনও সুনির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। বিক্ষিপ্তভাবে বেশ কজন আহত হওয়ার তথ্য পাওয়া গেছে।

এর মধ্যে এক শ্রীলঙ্কান নাগরিকও রয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামকে) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত এই শ্রীলঙ্কান নাগরিকের নাম ইন্ডিকা মারাসিংগে (৪৬)।

সাংবাদিকদের তিনি জানিয়েছেন, এফআর টাওয়ারের ১০ তলায় তার অফিস। অগ্নিকাণ্ডের পর তাড়াহুড়া করে নামতে গিয়ে সামান্য আহত হন তিনি। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা অ্যাম্বুলেন্সে তাকে হাসপাতালে নিয়ে যান।

এদিকে বনানীর অগ্নিকাণ্ডের ঘটনায় আহতদের দ্রুত চিকিৎসা সেবা দেয়ার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সরকারি ও বেসরকারি মিলে ২০টি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

ঢাকা মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, আহতদের উন্নত চিকিৎসা দেয়ার জন্য হাসপাতালে সব ডিপার্টমেন্টের চিকিৎসকরা প্রস্তুত।

এআর/এনএফ/পিআর

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।