নিথর দেহে বাড়ি ফিরলেন আবীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২৯ মার্চ ২০১৯

রাজধানীর বনানীর এফআর টাওয়ারে আগ্নিকাণ্ডে নিহত লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার আনজির সিদ্দিক আবীরকে (২৮) তার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। শুক্রবার বাদ আসর পাটগ্রাম জসিউদ্দিন আবদুল গণি সরকারি কলেজ মাঠে জানাজা শেষে কলেজ মোর এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে বাদ জুমা ঢাকা থেকে আবীরের নিথর দেহ পাটগ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। এ সময় কান্নায় ভেঙে পড়েন তার বাবা-মাসহ স্বজনরা। স্বজনদের আহাজারিতে ভারি হয়ে ওঠে এলাকায় বাবাস। তার মরদেহ দেখতে বাড়িতে শতশত নারী-পুরুষ ভিড় জমায়।

নিহত আবীর লালমনিরহাটের পাটগ্রাম পৌর শহরের আবু বকর সিদ্দিক বাচ্ছু মিয়ার ছেলে। তার মা তামান্না প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। দুই ভাইয়ের মধ্যে আবীর ছিলেন ছোট। তিনি বনানীর এফআর টাওয়ারে মিকা সিকিউরিটিজ লি. কোম্পানিতে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুর ১২টা ৫৫ মিনিটে বনানীর এফআর টাওয়ারের নবম তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট আগুন নেভানো ও হতাহতদের উদ্ধারে কাজ করে। পাশাপাশি সেনা, নৌ ও বিমানবাহিনী এবং পুলিশ, র‌্যাব, রেড ক্রিসেন্টসহ স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উদ্ধার কাজে সহায়তা করেন। পুলিশ জানিয়েছে, এ ঘটনায় ২৫ জন নিহত হয়েছেন। এর মধ্যে ২৪ জনের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

রবিউল হাসান/আরএআর/পিআর

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :