অল্পের জন্য রক্ষা পেল বিমানের বনানী অফিস

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৮ পিএম, ২৮ মার্চ ২০১৯

বনানীতে বহুতল ভবন এফআর টাওয়ারে লাগা আগুন পাশের আহমেদ টাওয়ারেও ছড়িয়েছে। তবে আগুনের উত্তাপ আহমেদ টাওয়ারে ছড়ালেও ভবনটিতে অবস্থিত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সেলস অফিস অক্ষত আছে।

আগুনে ভবনটির ৫ম ও ৬ষ্ঠ তলায় আংশিকভাবে পুড়লেও ৭ তলার উপরে আগুনের ছোঁয়া লাগেনি। ফলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সেলস অফিস আগুন থেকে রক্ষা পেয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বিমানের ভারপ্রাপ্ত পরিচালক আশরাফুল আলম জাগো নিউজকে বলেন, বনানী অফিসের ম্যানেজার আগুন থেকে অফিস রক্ষা পাওয়ার বিষয়টি জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে বনানীর এফআর টাওয়ারের এ অগ্নিকাণ্ডের সূত্রপাত। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট দীর্ঘ পাঁচ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেল ৪টা ৪৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত এক বিদেশিসহ ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া আহত হয়েছেন প্রায় ৭০ জন। তাদের উদ্ধার করে রাজধানীর বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরএম/বিএ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।