রাজধানীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আহত ৫৬

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:১২ এএম, ২৯ মার্চ ২০১৯

 

বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ে এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মোট ১২০ জন আহত হয়। তাদের মধ্যে বর্তমানে ৫৬ জন রাজধানীর বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রাথমিক চিকিৎসা গ্রহণের পর অন্যরা হাসপাতাল থেকে রিলিজ নিয়েছেন।

রাজধানীর মহাখালীর স্বাস্থ্য অধিদফতরে ন্যাশনাল হেলথ ক্রাইসিস ম্যানেজমেন্ট সেন্টার ও স্বাস্থ্য নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার বোরহান উদ্দিন শুক্রবার সকালে জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, বর্তমানে বিভিন্ন হাসপাতালে ভর্তি রোগীদের মধ্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ক্যাজুয়ালটি বিভাগে ১, বার্ন ইউনিটে ৯, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১১, সম্মিলিত সামরিক হাসপাতালে ৫, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ৩, ইউনাইটেড হাসপাতালে ১৫, অ্যাপোলো হাসপাতালে ৬, শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ৫ ও লালমাটিয়া বিডি হাসপাতালে ১ জন চিকিৎসাধীন রয়েছেন।
অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ১৯ জনের মধ্যে ইতিমধ্যে ১৮ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শ্রীলঙ্কান নাগরিকের লাশ সম্মিলিত সামরিক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে বনানীর ১৭ নম্বর রোডের ওই ভবনটির ৯ তলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। পরে এ আগুন ছড়িয়ে পড়ে পুরো ভবনে।

এমইউ/এএইচ/এমএস

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :