‘ধোঁয়ার জন্য কিছুই দেখছি না বস’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৫:১৪ এএম, ২৯ মার্চ ২০১৯

রাজধানীর বনানীতে এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার আনজির সিদ্দিক আবীরের (২৮) শেষ কথা ছিল, ‘ধোঁয়ার জন্য কিছুই দেখছি না বস।’

বৃহস্পতিবার রাত ১০টয় ভবনের ১৬ তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে, দুপুরে বনানীর এফআর টাওয়ারে আগুন লাগলে ওই ভবনে থাকা আনজির সিদ্দিক আবীরকে তার বস ফোন দিয়ে বলেছিলেন, ‘আবীর তুমি নিচে আসতে পারবে না, উপরে চলে যাও।’

আবীর ফোন ধরেই বলছিলেন, ‘ধোঁয়ার জন্য কিছুই দেখছি না বস।’ এরপর আর কোনো কথা বলেননি তিনি।

জাগো নিউজকে এভাবেই বর্ণনা দিচ্ছিলেন আনজির সিদ্দিক আবীরের চাচি শামিমা বেগম।

জানা গেছে, আবীর মিকা সিকিউরিটিস লিমিডেট কোম্পানিতে কর্মরত ছিলেন। তিনি লালমনিরহাটের পাটগ্রাম পৌর শহরের আবু বকর সিদ্দিক বাচ্ছু মিয়ার ছেলে। তার মা তামান্না প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। দুই ভাইয়ের মধ্যে তিনি ছোট।

পরিবার সূত্রে জানা গেছে, আনজির সিদ্দিক আবীর দুপুর ১টার দিকে ১৪তলা থেকে তার উপর তলায় ওঠার চেষ্টা করছিলেন। এর কিছুক্ষণ পর তার ফোন বন্ধ পাওয়া যায়।

আবীরের চাচা মোস্তাক বলেন, আগুন লাগার পর অফিস থেকে আবীরের সহকর্মীরা বের হয়ে আসে কিন্তু আবীরকে পাওয়া যাইনি। রাত ১০টায় তার মরদেহ পাওয়া যায়।

মো. রবিউল হাসান/বিএ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।