মামুনের মৃত্যুর খবরে জ্ঞান হারালেন মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:০৫ পিএম, ২৮ মার্চ ২০১৯
স্ত্রী-সন্তানের সঙ্গে নিহত মামুন

রাজধানীর বনানীতে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে নিহতদের মধ্যে আব্দুল্লাহ আল মামুনের (৪৫) বাড়ি দিনাজপুরে বলে জানা গেছে। তিনি দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গায় অন্ধ হাফেজ মোড় বাধ সংলগ্ন মৃত আবুল কাশেমের ছেলে।

বনানীর এই অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতের সংখ্যা বেড়েই চলছে। বৃহস্পতিবার রাত আটটা পর্যন্ত এ সংখ্যা দাঁড়িয়েছে ১৯ জনে। আর আহতের সংখ্যা ৭০ জন বলে জানা গেছে।

নিহত আব্দুল্লাহ আল মামুন বনানীর এফআর টাওয়ারে হেরিটেজ এয়ার লাইন্সে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি দুই কন্যা সন্তানের জনক। বড় মেয়ে তাহিয়া (১০) ও ছোট মেয়ে তানহা (৩)। তার স্ত্রীর নাম সানজিদা পারভীন।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় আব্দুল্লাহ আল মামুনের মৃত্যুর খবর তার বালুয়াডাঙ্গা অন্ধ হাফেজ মোড়ের বাড়িতে পৌঁছায়। এ সময় ছেলের মৃত্যুর খবরে মামুনের মা অজ্ঞান হয়ে পড়েন। তাদের বাড়িতে চলছে শোকের মাতম।

নিহত মামুনের বড় ভাই মোশাররফ হোসেন জানান, বনানীর এফ আর টাওয়ারের ১৩ তলায় হেরিটেজ এয়ার লাইন্সের অফিস। অগ্নিকাণ্ডের পর পুরো ভবনে আগুন ছড়িয়ে পড়লে মামুন আতঙ্কে ভবনের পাইপ বেয়ে নামার সময় নবম তোলায় এসে পড়ে যায়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মরদেহ এখন ইউনাইটেড হাসাপাতালে রয়েছে।

তিনি আরও জানান, আগামীকাল শুক্রবার গ্রামের বাড়ি বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের মীরা বোনপাড়ায় প্রথম ও বালুয়াডাঙ্গা মদিনা মসজিদ ঈদগাঁ মাঠে দ্বিতীয় জানাজা শেষে ফরিদপুর গোরস্থানে বাবার কবরের পাশে মামুনের মরদেহ দাফন করা হবে।

এমদাদুল হক মিলন/আরএআর/পিআর

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :