বনানীর আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিস কর্মী আহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২৮ মার্চ ২০১৯

রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ে ২২ তলা ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে কাজ করতে গিয়ে ফায়ার সার্ভিসের এক সদস্য আহত হয়েছেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আহত ফায়ার কর্মীর নাম উদ্দীপন ভক্ত। তিনি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হিসেবে কর্মরত। বৃহস্পতিবার (২৮ মার্চ) বনানীর বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে কাজ করতে গিয়ে অতিরিক্ত ধোঁয়ায় তিনি আহত হন। আহত অবস্থায় উদ্ধার করে সন্ধ্যা ৭টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

দুপুর ১২টা ৫০ মিনিটে বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ১৭ নম্বর রোডের ২২তলা ভবনে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২২টি উইনিট পাঁচ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেল ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ১৯ জন নিহত ও ৭০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অগ্নিকাণ্ডের ঘটনায় পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স।

পিডি/আরএস/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।