বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত পলি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ২৯ মার্চ ২০১৯

রাজধানীর বনানীর এফআর টাওয়ারে আগ্নিকাণ্ডে নিহত চাঁপাইনবাবগঞ্জের ফ্লোরিডা খানম পলির দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার দুপুর ১টার দিকে তার মরদেহ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের বাড়িতে পৌঁছায়। এরপর বিকেল সাড়ে ৩টায় জগন্নাথপুর জামে মসজিদ প্রাঙ্গণে পলির জানাজা শেষে পলিকে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়।

নিহত ফ্লোরিডা খানম পলি শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের ইউসুফ উসমান মনুর স্ত্রী এবং পৌর এলাকার মৃত আফজাল হোসেনের তৃতীয় কন্যা সন্তান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত পলি স্ক্যানওয়েল লজিস্ট্রিক লিমিটেডের বিভাগীয় প্রধান ছিলেন। তার স্বামী একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। বিয়ের পর থেকেই বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছেলে ফয়সাল ও স্বামীকে নিয়ে ঢাকার মিরপুরে স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন পলি।

পলির বড় বোনের মেয়ে ডা. ফাহিমা শামিম খুসবু জানান, তিনি তার খালার অফিস ভবনে আগুন লাগার খবর পেয়ে বেলা দেড়টা পর্যন্ত যোগাযোগ রাখতে পারেন। সর্বশেষ তিনি তার কর্মস্থল ১১ তলা থেকে ১২ তলায় যেতে সক্ষম হন। পরবর্তীতে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে তিনি একটি টেক্স ম্যাসেজ তার খালার সেল নম্বরে দিয়ে রাখেন। পরবর্তীতে তার খালার মরদেহ সিএমএইচ হাসপাতালে নেয়া হলে সেখানকার ডাক্তার সেই ম্যাসেজ দেখে তার সঙ্গে যোগাযোগ করে মরদেহ শনাক্ত করে নিয়ে যেতে বলেন। পরে তার খালু মরদেহ সনাক্ত করে গ্রামের বাড়িতে নিয়ে যান।

আব্দুল্লাহ/আরএআর/পিআর

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।