স্বামীকে খুঁজে পাচ্ছেন না পলি

কূটনৈতিক প্রতিবেদক কূটনৈতিক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ২৮ মার্চ ২০১৯

বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত স্বামী মির্জা আতিকুর রহমানকে খুঁজে পাচ্ছেন না স্ত্রী অ্যানি আক্তার পলি। বৃহস্পতিবার রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে স্বামীর খোঁজে এসে গণমাধ্যম কর্মীদের দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি।

জাগো নিউজকে পলি জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতালসহ বেশ কয়েকটি হাসপাতালে স্বামীর খোঁজ করেছেন। কিন্তু কোথাও পাচ্ছেন না।

রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক অ্যাভিনিউয়ের ওই ভবনে আগুন লাগার পর বৃহস্পতিবার বেলা ১টার দিকে সর্বশেষ স্বামীর সঙ্গে কথা হয় পলির। ওই সময় এফআর টাওয়ারে আগুন লেগেছে বলে স্ত্রী পলিকে জানান বেসরকারি প্রতিষ্ঠান স্ক্যান ওয়্যারের কর্মকর্তা মির্জা আতিকুর রহমান।

তারপর থেকে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। ওই প্রতিষ্ঠানের অন্যদের সঙ্গে যোগাযোগ করেও স্বামীর খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানান পলি।

উল্লেখ্য, রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের এফআর টাওয়ারে বৃহস্পতিবার দুপুর ১২টা ৫০ মিনিটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ২২টি ইউনিট কাজ করে সন্ধ্যা পৌনে ৬টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে এলেও নির্বাপণ শতভাগ হয়নি বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

জেপি/এইউএ/এসএইচএস /এমকেএইচ

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]