বন্যার্তদের পাশে দাঁড়াল প্রাণ-আরএফএল গ্রুপ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লালমনিরহাট
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ২১ জুলাই ২০১৯

টানা বর্ষণ ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে লালমনিরহাটে দেখা দিয়েছে ভয়াবহ বন্যা। বন্যার কারণে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে এখানকার বাসিন্দাদের।

বন্যায় পানিবন্দি হয়ে পড়েছে লক্ষাধিক মানুষ। তীব্র পানির স্রোতে চরাঞ্চলের যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে গেছে। বন্যার পানিতে ভেসে গেছে কয়েক হাজার পরিবারের ঘরবাড়ি। বাড়িঘরে কোমর থেকে গলা পর্যন্ত পানি ওঠায় চরম বিপাকে পড়েছে বহু বানভাসি পরিবার। দেখা দিয়েছে খাবারের তীব্র হাহাকার। খাবার সংগ্রহ করতে না পারায় অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছে বানভাসি মানুষ।

Lalmonirhat--Relief

এমন সঙ্কটময় পরিস্থিতিতে প্রতি বছরের মতো এবারও বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষস্থানীয় বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ।

গত বৃহস্পতিবার বিকেলে (১৮ জুলাই) প্রাণ-আরএফএল গ্রুপ এর পক্ষ থেকে জেলার আদিতমারী ও হাতীবান্ধা উপজেলার বিভিন্ন স্থানে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। লালমনিরহাট জেলা পুলিশের মাধ্যমে প্রাণ-আরএফএল গ্রুপ এর এসব ত্রাণ বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়।

Lalmonirhat--Relief

লালমনিরহাটের পুলিশ সুপার এসএম রশিদুল হক উপস্থিত থেকে এসব ত্রাণ বিতরণ করেন। এ সময় প্রাণ গ্রুপ এর রংপুর জোনের কর্মকর্তা আনছারুল হক সোহাগ উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন আদিতমারীর মহিষখোচা ইউনিয়নের চেয়ারম্যান মোসাদ্দেক চৌধুরী প্রমুখ।

রবিউল হাসান/এএম/জেআইএম

টাইমলাইন