বন্যায় কারিগরি বোর্ডের পরীক্ষা স্থগিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৪ এএম, ২০ জুলাই ২০১৯

দেশে বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় কারিগরি বোর্ডের অধীনে বিভিন্ন পরীক্ষা স্থগিত করা হয়েছে। শুক্রবার (১৯ জুলাই) বোর্ডের চেয়ারম্যান মো. মোরাদ হোসেন মোল্লা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আগামী ২১ থেকে ২৫ জুলাই পর্যন্ত ডিপ্লোমা ইন এগ্রিকালচার, ডিপ্লোমা ইন ফিসারিজ এবং ডিপ্লোমা ইন লাইভস্টক পরীক্ষা স্থগিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সারাদেশে বন্যা পরিস্থিতির অবনতি হওয়ায় চলমান ২০১৯ সালে ডিপ্লোমা ইন এগ্রিকালচার দ্বিতীয়, চতুর্থ ও ষষ্ঠ পর্ব নিয়মিত-অনিয়মিত এবং পঞ্চম ও সপ্তম পর্বের অনিয়মিত, ডিপ্লোমা ইন ফিসারিজ দ্বিতীয়, চতুর্থ ও ষষ্ঠ পর্ব নিয়মিত-অনিয়মিত এবং পঞ্চম ও সপ্তম পর্বের অনিয়মিত এবং ডিপ্লোমা ইন লাইভস্টক দ্বিতীয়, চতুর্থ ও ষষ্ঠ পর্ব নিয়মিত-অনিয়মিত এবং পঞ্চম পর্বের অনিয়মিত বোর্ড সমাপনীর ২১ থেকে ২৫ জুলাই পর্যন্ত পরীক্ষা স্থগিত করা হলো। পরীক্ষার পরবর্তী সময়সূচি সবাইকে যথাসময়ে জানানো হবে।

এমএইচএম/জেডএ/এমকেএইচ

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।