বন্যায় যেকোনো সহযোগিতার জন্য প্রস্তুত আছি : সেনাপ্রধান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩০ এএম, ১৭ জুলাই ২০১৯

বন্যা পরিস্থিতিতে যেকোনো ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত আছেন বলে জানিয়েছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ।

বুধবার সচিবালয়ে মন্ত্রিপরিষদ কক্ষে জেলা প্রশাসক (ডিসি) সম্মেলনের চতুর্থ দিনের প্রথম অধিবেশন শেষে সেনাপ্রধান সাংবাদিকদের এ কথা জানান।

প্রতিরক্ষা মন্ত্রণালয় ও সশস্ত্র বাহিনী বিভাগের সঙ্গে জেলা প্রশাসকদের এ কার্য অধিবেশন হয়। এতে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সভাপতিত্ব করেন। অধিবেশনে নৌবাহিনীর প্রধান আবু মোজাফফর মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব চৌধুরীও উপস্থিত ছিলেন।

অধিবেশন শেষে বেরিয়ে যাওয়ার সময় ডিসিদের সঙ্গে আলোচনার বিষয়ে জানতে চাইলে সেনাপ্রধান সাংবাদিকদের বলেন, ‘নিজের মধ্যে আন্ডারস্ট্যান্ডিং কীভাবে আরও ভালো করা যায়, এই নিয়ে আলোচনা হয়েছে।’

বন্যার বিষয়ে ডিসিদের কিছু বলা হয়েছে কি না- জানতে চাইলে আজিজ আহমেদ বলেন, ‘আর্মি, নেভি, এয়ারফোর্স থেকে আমরা যে জিনিসটা সবাইকে জানিয়েছি, আমরা প্রস্তুত আছি। যদি এ ধরনের কিছু হয় তখন যেকোনো সময় যেকোনো ধরনের সহযোগিতা চাইলে আর্মি, নেভি, এয়ারফোর্স সবাই আমরা প্রস্তুত আছি।’

আরএমএম/এমএসএইচ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।