বন্যার্তদের পাশে জাগো নিউজ ও প্রাণ-আরএফএল গ্রুপ

আরিফুল ইসলাম আরমান
আরিফুল ইসলাম আরমান আরিফুল ইসলাম আরমান
প্রকাশিত: ১২:৩০ পিএম, ২৫ জুলাই ২০১৯

প্রতিবারের মতো এবারো বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছে দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম। এই উদ্যোগে সার্বিক সহযোগিতা করছে দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী প্রাণ-আরএফএল গ্রুপ।

জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, বন্যায় দেশের উত্তরাঞ্চলের নদী তীরবর্তী মানুষজন নানাভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। অন্যান্য বছরের মতো এবারো আমরা তাদের পাশে দাঁড়াতে চাই। বন্যার্তদের জন্য এবার প্রাণ-আরএফএল গ্রুপের সহযোগিতায় প্রায় ২৫ লাখ টাকার ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। এর মধ্যে রয়েছে- চাল, ডাল, মুড়ি, পানি, বিস্কিট, স্যালাইনসহ নানা খাদ্য সামগ্রী।

শুক্রবার লালমনিরহাটের তিস্তা ব্যারাজ থেকে চার দিনব্যাপী ত্রাণসহায়তা কার্যক্রম শুরু হবে। লালমনিরহাট ছাড়াও নীলফামারী, কুড়িগ্রাম, গাইবান্ধা ও সিরাজগঞ্জ জেলার বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

জাগো নিউজের এবারের ত্রাণসহায়তা কার্যক্রম দলে রয়েছেন জাগো নিউজের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন সরকার, প্রাণ-আরএফএল গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক জিয়াউল হক, জাগো নিউজের সহকারী বার্তা সম্পাদক মাহাবুর আলম সোহাগ, ওয়েব ইনচার্জ হাসিবুল হাসান আশিক, নিজস্ব প্রতিবেদক আবু সালেহ সায়াদাত, হিসাবরক্ষণ কর্মকর্তা ফয়সাল খান ও নিজস্ব আলোকচিত্রী মাহবুব আলম।

এএ

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :