কাশ্মীরে নিহত সেনার শেষকৃত্যে হাসছেন বিজেপি নেতা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:০০ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

জনসমাগম দেখে তিনি হয়তো ভুলেই গিয়েছিলেন যে, এটা শোভাযাত্রা নয় বরং শোকযাত্রা। সেনা সদস্য অজিত কুমারের মরদেহ নিয়ে যাওয়ার সময় হাসিমুখে দেখা গেছে উন্নাওয়ের বিধায়ক সাক্ষী মহারাজকে। এমনকী তিনি ট্রাকের ওপর দাঁড়িয়ে হাসিমুখে সবার উদ্দেশ্যে হাতও নাড়েন। এই ছবি প্রকাশ হতেই সামাজিক মাধ্যমে সমালোচিত হয়েছেন এই বিধায়ক।

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় ৪০ জনের বেশি সিআরপিএফ সদস্যের মৃত্যুতে শোকস্তব্ধ পুরো দেশ। শনিবারই কফিনবন্দী মরদেহ এসে পৌঁছেছে তাদের পরিবারের কাছে।

সবাই বিজেপি সাংসদের এমন কাণ্ডজ্ঞানহীন আচরণের নিন্দা করেছেন। টুইটারে তার সমালোচনা করে একজন লিখেছেন, দেখে মনে হচ্ছে পুলওয়ামার হামলার উৎসব করতে এসেছেন। আবার কেউ লিখেছেন, জওয়ানের মৃত্যু নিয়ে রাজনীতি করতে এসেছেন। কংগ্রেস মুখপাত্র প্রিয়াঙ্কা চতুর্বেদী বলেছেন, এমন পরিস্থিতিতে কীভাবে মুখে হাসি আসতে পারে? তিনি এই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

অনেকেই অভিযোগ করে বলেছেন, পুরো দেশ এক হয়ে গেছে জঙ্গি হামলার নিন্দায়। কিন্তু এরকম শোকের পরিস্থিতিতেও কিভাবে তিনি এমনটা করতে পারলেন? এরকম অসংবেদনশীল মনোভাব একজন জনপ্রতিনিধির কাছ থেকে আশা করা যায় না। অনেকেই তার তীব্র সমালোচনা করে বলেছেন, দেখে মনে হচ্ছে শোক প্রকাশ নয়, সেলিব্রেট করছেন তিনি।

টিটিএন/এমএস

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :